ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নানিয়ারচরে ইউপিডিএফ’র কালেক্টর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
নানিয়ারচরে ইউপিডিএফ’র কালেক্টর আটক

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে ইউপিডিএফ প্রসীত গ্রুপের কালেক্টর যতীন খীসাকে আটক করেছে।

রোববার (২২ সেপ্টেম্বর) রাতে উপজেলার কাউন্সিল পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে চাঁদা আদায়ের ৩টি রশিদ বই, নগদ চার হাজার ৬৮০ টাকা, ইউপিএিফ’র প্রাথমিক ঘোষণা বই, ১টি মোবাইল ফোন এবং জন্মসনদ পত্র উদ্ধার করা হয়।

যতীন ওই এলাকার মৃত হারুণ খীসার ছেলে।

যৌথবাহিনী সূত্রে জানা যায়, রোববার রাত ৯টার দিকে উপজেলার কাউন্সিল পাড়ায় চাঁদা আদায়ের লক্ষ্যে ইউপিডিএফ প্রসীত গ্রুপের কালেক্টর যতীন অবস্থান করছিলেন এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে তাকে হাতেনাতে আটক করা হয় এবং চাঁদা আদায়ের রশিদ, নগদ টাকাসহ তার ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটক যতীন দীর্ঘদিন ওই এলাকায় ইউপিডিএফ’র কালেক্টর হয়ে দীর্ঘদিন ধরে চাঁদাবাজি করে আসছেন এবং ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত বলে সংশ্লিষ্ট সূত্রটি জানান।

নানিয়ারচর থানার সহকারী পরিদর্শক (এসআই) মোজবাহ উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ০২৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।