ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার

পাবনা (ঈশ্বরদী): ঈশ্বরদীতে সাঁড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুর রহমান নয়ন সরদারকে (২৩) ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে ওই ইউনিয়নের আড়ামবাড়িয়া বাজার এলাকা থেকে আটক করা হয়। পরে সন্ধ্যায় ঈশ্বরদী থানায় একটি মামলা নথিভুক্ত করা হয়।



আটক হওয়া আসামি ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আড়ামবাড়িয়া বাজার এলাকার সোহরাব হোসেন সরদারের ছেলে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আড়ামবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় নয়েনের মোটরসাইকেলের সিট কভারের ভেতর থেকে সাত পিস ইয়াবা পাওয়া যায়। সন্ধ্যায় এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়স্ত্রণ আইনে মামলা নথিভুক্ত হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি স্বজন সরদার বাংলানিউজকে বলেন, রোববার দুপুরে সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের বাসার সামনে মোটরসাইকেলটি রাখা ছিল। এসময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে তল্লাশি করতে চাইলে নাঈম অনুমতি দেয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মোটরসাইকেলের সিট কাভারের নিচে থাকা ৭ পিস ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসে। কেউ ষড়যন্ত্র করে এটা করেছে বলে মন্তব্য করেন তিনি।  

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ