ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

জুয়া চালাতে মোটা অংকের বেতনে রাখা হয় ১৩ নেপালিকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৯:২৮:১৬ পিএম
মতিঝিলে মোহামেডান ক্লাবে অভিযানে পুলিশ, ছবি: শাকিল আহমেদ

মতিঝিলে মোহামেডান ক্লাবে অভিযানে পুলিশ, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: রাজধানীর মতিঝিলে মোহামেডান ক্লাবে ক্যাসিনো, জুয়া এবং অনলাইনে জুয়া খেলা চালানোর জন্য বেতনভুক্ত ১৩ জন নেপালি কাজ করতেন। যাদের বেতন অর্ধলাখ থেকে প্রায় লাখ টাকা। 

রোববার (২২ সেপ্টেম্বর) সরেজমিন পরিদর্শনে দেখা যায়, মোহামেডান ক্লাবে ১০টি অনলাইন জুয়ার বোর্ড রয়েছে। এতে একাধিক ক্যাসিনো বোর্ড পাওয়া গেছে। এসবের আড়ালে মদের আড্ডা বসাতো আগতরা। যার একাধিক আলামত উদ্ধার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। রয়েছে টাকা গণনার অটোমেটিক মেশিন, মূল্যবান সিরামিক সামগ্রী।

এছাড়া ক্লাবটিতে রয়েছে দুটি ভিআইপি রুম, যেখানে জুয়া শুরুর সর্বনিম্ন টাকা ছিলো এক লাখ। রুম দুটিতে এক লাখ থেকে কোটি টাকা পর্যন্ত জুয়া খেলার ব্যবস্থা রয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত এ ক্লাবটিসহ আরো তিনটি ক্লাবে অভিযান পরিচালনা করে পুলিশ। ডিএমপি মতিঝিল জোনের ডিসি আনোয়ার হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এসময় ক্লাবগুলো থেকে মাদক, সিসা, নগদ অর্থসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯ 
ইএআর/জেডএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 21:28:16