ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
পুঠিয়ায় বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা কর্মশালা, ছবি: বাংলানিউজ

রাজশাহী: দেশের স্থাপত্য নির্মাণশিল্পে নির্মাণশিল্পীদের দক্ষতা ও সচেতনতাকে এগিয়ে নিতে ‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’ শীর্ষক এক কর্মশালার আয়োজন করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা সিমেন্ট।

রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজশাহীর পুঠিয়া উপজেলার রাজ ফাস্টফুড চাইনিজ অ্যান্ড কমিউনিটি সেন্টারে এ কর্মশালার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী রাজমিস্ত্রিরা বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করে তাদের বাস্তব কাজের অভিজ্ঞতা ও তাদের নির্ভরতার কথা উল্লেখ করেন।

অনুষ্ঠানে স্থাপনা নির্মাণ কৌশল এবং নির্মাণ সংক্রান্ত বিভিন্ন পরামর্শ উপস্থাপন করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুঠিয়া উপজেলার উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, বাঘা উপজেলার উপজেলা প্রকৌশলী রতন ফৌজদার এবং পুঠিয়া পৌরসভার সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম।

কর্মশালায় বসুন্ধরা সিমেন্টের পক্ষে বাড়ি নির্মাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় উপস্থাপন করে বক্তব্য রাখেন প্রকৌশলী শহীদ হাসান।

কর্মশালায় উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের পক্ষে বসুন্ধরা সিমেন্টের উইং ইনচার্জ আশিক আহমেদ, বসুন্ধরা সিমেন্ট রাজশাহী ডিভিশনের ডি ডি এস আই সোহেল রানা, বসুন্ধরা সিমেন্টের টেকনিক্যাল সাপোর্টের প্রকৌশলী শহীদ হাসান, রাজশাহী এরিয়ার এ এস এম মো. তৌহিদুর রহমান, পুঠিয়া টেরিটোরির টিএসই আবদুর রউফসহ বসুন্ধরা সিমেন্ট ও অন্যান্য কর্মকর্তারা। এছাড়া রাজশাহী জেলা পর্যায়ের কর্মশালায় ৬০ জন রাজমিস্ত্রি অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ