bangla news

মোহামেডান ক্লাবে উদ্ধার মালামালের তালিকা করছে পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৭:০৮:৫৭ পিএম
ক্লাবগুলোতে পুলিশের অভিযানে উদ্ধার মালামাল/ছবি- শাকিল

ক্লাবগুলোতে পুলিশের অভিযানে উদ্ধার মালামাল/ছবি- শাকিল

ঢাকা: রাজধানীর মতিঝিলের চারটি ক্লাবে অভিযান পরিচালনা করেছে পুলিশ। অভিযানে এসব ক্লাবে ক্যাসিনো খেলার সরঞ্জাম, নগদ অর্থ, মাদকসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে। এখন সেসব মালামালের তালিকা করা হচ্ছে।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরের পর থেকে মোহামেডান স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া চক্র, দিলকুশা স্পোর্টিং ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবে অভিযান চালায় পুলিশ।

জানা যায়, মোহামেডানে ক্লাবের অভিযানে পুলিশ ক্যাসিনো খেলার সরঞ্জামসহ আরো বিভিন্ন ধরনের মালামাল উদ্ধার করে। এসব মালামালের সিজার লিস্ট করে পুলিশ। যাতে অন্তর্ভুক্ত করা হয়েছে সস, সিরকার বোতলও। মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান এসব মালামালের তালিকা করছেন।

এছাড়া ক্লাবটিতে আরও তিনটি কক্ষে জুয়া খেলার সরঞ্জাম দেখতে পায় পুলিশ। সেগুলোকে ভিআইপি রুম বলে শনাক্ত করা হয়েছে।

এসআই হাসান জানান, মোহামেডান ক্লাবে যা কিছু জব্দ করা হয়েছে তার সবকিছুই সিজার লিস্টে রাখা হয়েছে। কোনো কিছুই বাদ যাবে না। এরইমধ্যে অন্তত ২৫-২৬টি মালামালের সিজার লিস্ট করা হয়েছে। আরো করা হচ্ছে।

ক্লাবগুলোতে পুলিশের অভিযানে উদ্ধার মালামাল/ছবি- শাকিলএ বিষয়ে মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন জানান, চারটি ক্লাব থেকেই ক্যাসিনো খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এখন এসব মালামাল সিজ করা হবে। আমাদের পুলিশ সেগুলোর তালিকা করছে। কোন ক্লাবে বেশি খেলা হতো সিজার লিস্টে পরে জানা যাবে। তবে সব ক্লাবেই ক্যাসিনো খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

এছাড়া অভিযানে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের ভেতরে ক্যাসিনো খেলার সরঞ্জাম, নগদ টাকা ও মদের বোতল উদ্ধার করেছে পুলিশ। আরামবাগ ও দিলকুশা ক্লাবেও ক্যাসিনোর সন্ধান পাওয়া গেছে। তবে অভিযানের খবর পেয়ে ভেতরের থাকা লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এজেডএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 19:08:57