ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে বালু ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
জয়পুরহাটে বালু ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় রেজোয়ান হোসেন (৩২) নামে এক বালু ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জিয়ার মোড়ে এ ঘটনা ঘটে।

রেজোয়ান হোসেন জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈর বড় তাজপুর গ্রামের আব্দুস সালাম মুহুরীর ছেলে।

তিনি কাদা মাটি নামক একটি সংগঠনের তালিকা ভুক্ত সদস্য।  

পাঁচবিবি ফায়ার ফায়ার সার্ভিসের স্টেশনের ইউনিট লিডার আব্দুল হাদি মিয়া বাংলানিউজকে বলেন, দুপুরে ‘সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক ব্যক্তি রাস্তায় পড়ে রয়েছে’ এমন খবর পেয়ে জিয়ার মোড়ে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে জানতে পারি তাকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শর্মিষ্টা বাংলানিউজকে বলেন, গুরুতর অবস্থায় আহত ওই ব্যক্তিকে অপারেশন থিয়েটারে নেওয়া হলে সেখানেই তিনি মারা যান।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, রেজোয়ান হোসেন স্থানীয়ভাবে বালু ব্যবসায়ী হিসেবে পরিচিত। এছাড়াও তিনি কাদা মাটি নামে একটি সংগঠনের তালিকা ভুক্ত সদস্য। রেজোয়ান হোসেনের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের একাধিক মামলা রয়েছে।  

‘বালুর ঘাট পরিচালনা কিংবা কাদা মাটি’ সংগঠনের পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।