bangla news

ট্রেন থেকে ছিনতাই করে পালানোর সময় ২ কিশোর আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৬:১৯:৪৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পঞ্চগড়: ঢাকা থেকে পঞ্চগড়গামী ‘পঞ্চগড় এক্সপ্রেস’ থেকে যাত্রীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ ব্যাগ ছিনতাই করে পালানো সময় দুই কিশোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে ওই ট্রেনের যাত্রীরা।

রোববার (২২ সেপ্টেম্বর) রেলওয়ে নিরাপত্তা পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়। এর আগে, শনিবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটকরা হলো- সিলেটের শ্রীমঙ্গলের বিরামপুর এলাকার আজাদুর রহমানের ছেলে সাব্বির (১৩), কিশোরগঞ্জের লাইখোলা এলাকার মাহাতাবের ছেলে মামুন (১৪)। 

পুলিশের তত্বাবধানে দুই কিশোরকে প্রথমে পঞ্চগড় মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে ষ্টেশনে নিয়ে আসা হয়েছে বলে জানা গেছে। 

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, পঞ্চগড়ের বোদা উপজেলার ঝলই শালশিরি এলাকার আনসারুল হক ও তার স্ত্রী তানজিনা বেগম কর্মসূত্রে ঢাকার উত্তরা হাউজ বিল্ডিংয়ে ভাড়া বাসায় থাকেন। ভাতিজির বিয়েতে অংশ নিতে মেয়েকে নিয়ে শনিবার রাতে ওই ট্রেনে করে গ্রামের বাড়ি ফিরছিলেন। পথে বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর কয়েকজন কিশোর তাদের ব্যাগ ছিনতাই করে জানালা দিয়ে ফেলে দেয়। এসময় ট্রেনের যাত্রীরা দু’জনকে আটক করলেও চক্রের বাকিরা ঝাপিয়ে পড়ে ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ওই ব্যাগে ভাতিজির জন্য কেনা ৫ ভরি স্বর্ণের অলঙ্কার, একটি মোবাইল ফোন ও ৪০ হাজার টাকা ছিল বলে জানা গেছে।

রেলওয়ে নিরাপত্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ তায়েবুল ইসলাম বাংলানিউজকে জানান, আটক দুই কিশোরকে জিজ্ঞাসাবাদে তারা জানায়, এয়ারপোর্ট এলাকায় তাদের ১৫/২০ জনের একটি গ্যাং রয়েছে। ওই এলাকার রুমি নামের এক নারী তাদের নিয়ন্ত্রণ করেন। প্রায়ই তাদের ছিনতাইয়ের ট্রেনিং দেওয়া হয়। আটক কিশোরদের পার্বতীপুর রেলওয়ে থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই থানায় ছিনতাইয়ের মামলা হবে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 18:19:48