bangla news

দোহারে জেলা পরিষদের ১০ প্রকল্পের উদ্বোধন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৫:৪৬:২৬ পিএম
ঢাকার দোহার উপজেলায় জেলা পরিষদের ১০ প্রকল্পের উদ্বোধন

ঢাকার দোহার উপজেলায় জেলা পরিষদের ১০ প্রকল্পের উদ্বোধন

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার দোহার উপজেলায় জেলা পরিষদের বাস্তবায়িত ১০টি প্রকল্প উদ্বোধন করা হয়েছে। 

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা পরিষদের অর্থায়নে বাস্তবায়িত দুই কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে প্রকল্পগুলোর উদ্বোধন করেন ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান।

প্রকল্প ১০টি হচ্ছে- মুকসুদপুর থেকে শাইনপুকুর রাস্তা, আকনবাড়ি থেকে মুকসুদপুর রাস্তা, দক্ষিণ শিমুলিয়া থেকে কামাল মোড়লের বাড়ি পর্যন্ত রাস্তা, জুয়েলের বাড়ির রাস্তা, ঝনকি কবরস্থান, আলামিন বাজারের কবরস্থান, দোহার কবরস্থান থেকে বাচ্চুর বাড়ি পর্যন্ত রাস্তা, নয়াবাড়ি মসজিদের কাজ এবং কুসুমহাটির দু’টি রাস্তার কাজ। 

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- দোহার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য আক্তার হোসেন খান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, কুসুমহাটি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন সাবু, কাওসার খালাসী, আবুল কালাম হাওলাদার, ফিরোজ মোল্লা, আব্দুল কাদের মণ্ডল, ইউসুফ আলী খোকন, সমাজকর্মী আলীম বিশ্বাস প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 17:46:26