ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাপবিদুৎ কেন্দ্রের নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
তাপবিদুৎ কেন্দ্রের নেতার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ মিছিল। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুরের বড়পুকুরিয়া তাপবিদুৎ কেন্দ্রের আন্দোলনকারী নেতা আরিফুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী ও আন্দোলন পরিচালনা কমিটি।

রোববার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় বড়পুকুরিয়া কয়লাখনি বাজার এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।  

আন্দোলন পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের নেতৃত্বে বড়পুকুরিয়া কয়লাখনি চত্বরে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিল শেষে, কয়লাখনি পুলিশ ফাঁড়ির সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

মানববন্ধনে বক্তব্য রাখেন- তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আবু সাঈদ, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন ফুলবাড়ী শাখার সাধারণ সম্পাদক নুর আলমসহ আরও অনেকে।

বক্তারা বলেন, গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টায় কয়লাখনি এলাকা থেকে আন্দোলনকারী নেতা আরিফুল ইসলামকে সন্ত্রাসীরা অপহরণ করে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় আহত আরিফুল ইসলাম বাদী হয়ে গত ২০ সেপ্টেম্বর কয়লাখনি পুলিশ ফাঁড়িতে অভিযোগ দিলেও এখন পর্যন্ত মামলা হয়নি। তাই তারা বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করছেন।  

নেতারা বলেন, তদন্ত সাপেক্ষে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া না হলে, তারা বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হবেন। এসময় এলাকাবাসী ও সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে কথা হলে কয়লাখনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুলতান মাহমুদ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬০২, ২২ সেপ্টেম্বর, ২০১৯
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ