ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিপণ না পেয়ে কলেজছাত্র রাজুকে হত্যা করা হয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
মুক্তিপণ না পেয়ে কলেজছাত্র রাজুকে হত্যা করা হয়

পাবনা: মুক্তিপণের টাকা না পেয়ে পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজের গণিত বিভাগের ছাত্র রাজু আহমেদকে শ্বাসরোধ করে হত্যা করে বিলের পানিতে ফেলে দেয় অপহরণকারীরা।

রোববার (২২ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনের মাধ্যমে কলেজছাত্র রাজু আহমেদ হত্যার রহস্য উদঘাটন করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।  

এ ঘটনায় হত্যার সঙ্গে জড়িত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলেন- সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দত্ত খারুয়া গ্রামের সিরাজুল ইসলাম ও শামসুল ইসলাম।

পিবিআই পাবনার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, গত ১৬ সেপ্টেম্বর পাবনা শহরের রাধানগর এলাকার একটি ছাত্রাবাস থেকে কলেজছাত্র রাজুকে কৌশলে ডেকে নিয়ে যায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। পরদিন ১৭ সেপ্টেম্বর মোবাইলে রাজুর পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এ ঘটনায় পাবনা সদর থানায় ২০ সেপ্টেম্বর মামলা দায়ের করেন রাজুর পরিবারের সদস্যরা।

ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মামলাটির তদন্ত শুরু করে পিবিআই পাবনা। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় শনিবার রাতে ভাঙ্গুড়া রেলস্টেশন এলাকা থেকে এ ঘটনার সঙ্গে জড়িত প্রধান আসামি সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী অপর সহযোগী শামসুল ইসলামকে রোববার ভোরে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর দুই অভিযুক্তকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার পর তারা কলেজছাত্র রাজু আহমেদ হত্যায় নিজেদের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad