ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে হত্যা চেষ্টার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে হত্যা চেষ্টার অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আওলাদ হোসেন নামে এক টেলিকম ব্যবসায়ীকে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় ওই ব্যবসায়ীর ভাই আলী আকবর বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।  

গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার সনমান্দি বাজারের ব্যবসা প্রতিষ্ঠান থেকে আওলাদ বাড়ি ফেরার পথে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।

এ সময় তার কাছ থেকে নগদ আড়াই লাখ টাকাসহ মোবাইল ব্যাংকিং বিকাশ ও ফ্ল্যাক্সিলোডে ব্যবহৃত ১০টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আহত আওলাদকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে আহত আওলাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার স্বজনরা।

আহত আওলাদের ভাই আলী আকবর জানান, দু’দিন সরকারি ছুটি থাকার কারণে আমার ভাই ব্যবসার কাজের জন্য ব্যাংক থেকে টাকা উত্তোলন করেন। এ টাকা ছিনিয়ে নেওয়া ও তাকে হত্যার উদ্দেশ্যে আমার ভাইয়ের ওপর হামলা করে দুর্বৃত্তরা। আমার ভাইয়ের বর্তমান শারীরিক অবস্থা আশঙ্কাজনক।  

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ছিনতাইকারীদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।