bangla news

উত্তরায় চলছে অবৈধ দখল উচ্ছেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ১:৩৯:০০ পিএম
উত্তরায় ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ। ছবি: জিএম মুজিবুর

উত্তরায় ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: রাজধানীর উত্তরায় চলছে থেকে অবৈধভাবে ফুটপাত দখল উচ্ছেদ অভিযান। উত্তরার বিভিন্ন সেক্টরের সড়কগুলোতে এই অভিযান চালাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। 

রোববার (২২ সেপ্টেম্বর) উত্তরার সোনারগাঁও জনপথ রোড থেকে আনুষ্ঠানিকভাবে উচ্ছেদ অভিযান শুরু হয়। দুপুর ১টার দিকে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম অভিযানে যুক্ত হয়ে এতে নেতৃত্ব দেন। 

সকাল থেকে শুরু হওয়া এই অভিযানে ইতোমধ্যে শতাধিক অবৈধ স্থাপনা সরিয়ে দেওয়া হয়েছে। ডিএনসিসির বুলডোজার ও কর্মী দিয়ে সরানো হচ্ছে স্থাপনাগুলো।

একই সঙ্গে, ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট অবৈধ দখলদার ব্যক্তি ও প্রতিষ্ঠানগুলোকে মৌখিকভাবে সতর্ক করে দিচ্ছেন, যেন দখলমুক্ত করা জায়গা ফের দখল না করা হয়। 

অভিযানের বিষয়ে মেয়র আতিকুল ইসলাম বলেন, আমরা উত্তরা দিয়ে শুরু করলাম। পুরো উত্তরা দখলমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান চলবে। আমি নিজে পুরো বিষয়টি দেখভাল করছি। আমাদের ম্যাজিস্ট্রেট আছেন। এভাবে পুরো উত্তরার পর অন্য অঞ্চলও দখলমুক্ত করবো। 

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এসএইচএস/একে

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 13:39:00