bangla news

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপে বোয়ালিয়া-মতিহার চ্যাম্পিয়ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৩:৪৪:১৮ এএম
ট্রফি নিচ্ছে বিজয়ীরা। ছবি: বাংলানিউজ

ট্রফি নিচ্ছে বিজয়ীরা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বালক-বালিকা (অনুর্ধ-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল  টুর্নামেন্টের ফাইনাল শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এতে পবা, বোয়ালিয়া ও মতিহার থানা চ্যাম্পিয়ন হয়।

বালিকা বিভাগে পবা উপজেলা ৩-০ গোলে বাঘা উপজেলা ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

বিজয়ী দলের মাহাতিরিমা ১টি ও শ্রীমতি ২টি গোল করে। পবার মাহতিরিমা সর্বোচ্চ গোলদাতা ও ফরিদা শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়। বিকেলে অনুষ্ঠিত খেলায় বালক বিভাগে পবা উপজেলা ও দুর্গাপুর উপজেলা গোল শূন্য ড্র করলে টাইব্রেকারে পবা উপজেলা ৪-৩ গোলে দুর্গাপুর উপজেলা ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। পবার শাহাদত সর্বোচ্চ গোলদাতা ও সুইট শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়।

সিটি করপোরেশন এলাকার খেলায় পুর্বেই বোয়ালিয়া থানা বালক বিভাগে ও মতিহার থানা বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে। বালিকা বিভাগে বোয়ালিয়ার হৈমন্তি সর্বোচ্চ গোলদাতা ও মিরিন্ডা শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়। বালক বিভাগে মতিহার থানার  জহুরুল সর্বোচ্চ গোলদাতা ও সজিব শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন।

খেলা শেষে জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে চ্যাম্পিয়ন ও সর্বোচ্চ গোলদাতা, শ্রেষ্ঠ খেলোয়াড়ের হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো. নূর-উর-রহামন।

এর আগে তিনি জাতীর পিতা বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রীর খেলাধুলার প্রতি তার ভালোবাসা থাকায় তা চালু রেখেছেন এবং খেলোয়াড়দের উৎসাহ যুগিয়েছেন। আগামীতে আরো খেলাধুলার উদ্যোগ নেওয়া হবে যেন আমাদের ছেলেমেয়েরা মাঠে থাকে বিপথগামী না হয়। এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন-মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী, পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নিশারুল আরিফ, মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম ও রাজশাহী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

স্বাগত বক্তব্য দেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই সিটি) শরীফুল ইসলাম। এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ডাবলু সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, যুগ্ম-সম্পাদকখায়রুল আলম ফরহাদ, জেলা ক্রীড়া অফিসার আ ফ মুহাম্মদ ওবায়দুল হক, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাজরীন আহমেদ আমানসহ উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় : ০৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এসএস/এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 03:44:18