bangla news

ধর্ষণ-দুর্নীতির মামলায় আ.লীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৩:১৩:৩৯ এএম
রামপাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হামীম নূরী। ছবি- সংগৃহীত

রামপাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হামীম নূরী। ছবি- সংগৃহীত

বাগেরহাট: ধর্ষণ ও অর্থ বাণিজ্যের অভিযোগে দায়ের হওয়া এক মামলায় বাগেরহাটের রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক রামপাল উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরীকে (৫০)  গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার শ্রীফলতলা এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ ও রামপাল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের চাকরি দেওয়ার কথা বলে অর্থ গ্রহণ ও ধর্ষণের অভিযোগে ফকিরহাট থানা ও বাগেরহাট আদালতে সম্প্রতি হামীম নূরীর বিরুদ্ধে মামলা করেছেন এক নারী। ওই মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার বাংলানিউজকে বলেন, ধর্ষণ ও অর্থ বাণিজ্যের অভিযোগে এক নারীর করা পৃথক দুই মামলায় শনিবার রাতে রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হামীম নূরীকে গ্রেফতার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে রোববার (২২ সেপ্টেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হবে।

হামীম নূরী ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত রামপাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন।

বাংলাদেশ সময়: ০৩১২ ঘণ্টা,  সেপ্টেম্বর ২২, ২০১৯
এসএসএস/এইচজে

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ বাগেরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 03:13:39