bangla news

ছিনতাইকারী ধরতে নদীতে ঝাঁপ নারীর, উদ্ধার করলেন ব্যাগও!

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ১০:১০:০৫ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: ঢাকার প্রধান নদীবন্দর সদরঘাট থেকে পটুয়াখালীগামী একটি লঞ্চে এক নারীর ব্যাগ ছিনিয়ে নিয়ে নদীতে ঝাঁপ দিয়েছিল ছিনতাইকারী। কিন্তু তা চেয়ে চেয়ে দেখবেন কেন সেই নারী? নিজের সন্তানকে লঞ্চে রেখেই ছিনতাইকারীকে ধরতে নদীতে ঝাঁপ দেন তিনি। শেষতক ছিনতাইকারীকে ধরা না গেলেও নিজের ব্যাগ ঠিকই উদ্ধার করেন সেই নারী।

শনিবার (২১ সেপ্টেম্বর) বুড়িগঙ্গা ধরে পটুয়াখালী অভিমুখে যাওয়ার সময় সুন্দরবন নেভিগেশনের লঞ্চটি রাত ৮টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় পৌঁছালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই লঞ্চ ফতুল্লা পৌঁছালে সেই নারীর ব্যাগ ছিনিয়ে নিয়ে নদীতে ঝাঁপিয়ে পড়ে ছিনতাইকারী। উপায় না দেখে নিজের সম্পদরক্ষায় সন্তানকে লঞ্চে রেখেই সেই নারী ঝাঁপিয়ে পড়েন নদীতে। তাকে ঝাঁপিয়ে পড়তে দেখে ছিনতাইকারী ব্যাগ ফেলে সাঁতরে অন্যত্র সটকে পড়ে। এরপর লঞ্চের কর্মচারীরা সঙ্গে সঙ্গে লঞ্চের গতি কমিয়ে ‘বয়া’ ফেলে সেই নারীকে লঞ্চে ওঠান।

এসময় ঘটনাস্থলে কোস্ট গার্ড পৌঁছালেও ছিনতাইকারীকে ধরা সম্ভব হয়নি।

এ বিষয়ে ঢাকা নদীবন্দরের যুগ্ম-পরিচালক (ট্রাফিক) আলমগীর কবীর বাংলানিউজকে বলেন, ঘটনাটি সদরঘাট বা ঢাকা নদীবন্দর এরিয়ায় ঘটেনি। এর পরও আমরা বিষয়টি জানতে যোগাযোগ করেছি। এই ঘটনায় কেউ হতাহত হয়নি। সেই নারীকে উদ্ধারের পর ফের লঞ্চটি পটুয়াখালীর উদ্দেশ্যে যাত্রা করেছে।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
কেডি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 22:10:05