bangla news

রাঙামাটিতে জুয়া বন্ধে পুলিশি অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ৯:৩৯:৪৮ পিএম
রাঙামাটির ক্লাবগুলোতে পুলিশের সাঁড়াশি অভিযান

রাঙামাটির ক্লাবগুলোতে পুলিশের সাঁড়াশি অভিযান

রাঙামাটি: রাজধানী ঢাকার ক্যাসিনোগুলোতে তল্লাশির ধারাবাহিকতায় রাঙামাটির ক্লাবগুলোতে সাঁড়াশি অভিযান পরিচালনা করছে পুলিশ। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে রাঙামাটির জুয়ার ক্লাবগুলোতে সাঁড়াশি অভিযান চালোনো হয়। অভিযান অব্যাহত রাখা হবে বলে জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

অভিযানে জুয়া খেলার সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জমির উদ্দীনকে শহরের ব্রাদার্স স্পোটিং ক্লাব থেকে তাকে আটক করা হয়। এসময় তাকে গ্রেফতার না করলেও ম্যাজিস্ট্রেট জরিমানা করে ছেড়ে দিয়েছেন।
 
ব্রাদার্স স্পোটিং ক্লাব ছাড়া একইদিন রাতে রাইজিং স্পোটিং ক্লাবেও অভিযান পরিচালনা করে পুলিশ। দু’টি ক্লাব থেকে জুয়া খেলার সময় ১২ জনকে আটকের পর জনপ্রতি ১০০ টাকা করে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। 

এদিকে, স্থানীয় এবং প্রশাসনের একাধিক সূত্রে জানা গেছে, জেলা শহরের প্রতিভা ক্রিকেট ক্লাব, ছদক ক্লাব, ফ্রেন্ডস ক্লাব, হোটেল দ্যা রূপ, ফ্লেভার কমিউনিটি ক্লাবে রাতের অন্ধকারে জুয়ার আসর বসে সঙ্গে মদ্যপানও চলে। ক্লাবগুলো মূলত বিভিন্ন ক্রীড়া এবং কমিউনিটি ক্লাব হলেও রাত নামার সঙ্গে প্রতিদিন জুয়ার আসর বসে।

এ বিষয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ বাংলানিউজকে বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এটি পরিচালনা করা হয়েছে।  জেলা সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে এ ধরনের অভিযান জেলা প্রশাসনের পক্ষ থেকে অব্যাহত রাখা হবে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ছুফি উল্লাহ বাংলানিউজকে বলেন, পুলিশ সুপারের নির্দেশে শুক্রবার রাতে রাঙামাটির দু’টি জুয়ার ক্লাবে অভিযান চালানো হয়। অভিযানে ১২ জনকে আটক করে জরিমানা করা হলেও কাউকে গ্রেফতার করা হয়নি। তবে ভবিষ্যতে এ কাজ থেকে বিরত থাকতে পুলিশের পক্ষ থেকে সতর্ক করা হয়।

এক প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, জেলার আইন-শৃঙ্খলার উন্নতি ঘটাতে এ অভিযান চালানো হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত রাখা হবে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-21 21:39:48