ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুলিয়ারচরে কিশোরের মরদেহ উদ্ধার, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
কুলিয়ারচরে কিশোরের মরদেহ উদ্ধার, আটক ২

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচরে ধানক্ষেতের পাশ থেকে সাগর মিয়া (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবককে আটক করা হয়েছে। 

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার তারাকান্দি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সাগর পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার আতকাপাড়া গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে ও পেশায় অটোরিকশা চালক ছিল।

 

আটকরা হলেন- বাজিতপুর পৌরসভার রাবারকান্দি এলাকার দুলাল মিয়ার ছেলে রিফাত (১৯) ও কাশেম মিয়ার ছেলে সুজন (১৮)।  

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যার পর অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরেনি সাগর। এরপর থেকে তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। শনিবার ওই এলাকার একটি ধানক্ষেতের পাশ থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।  

কুলিয়ারচর থানার পরিদর্শক (ওসি, তদন্ত) পারভেজ আহমেদ সেলিম বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।