ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁওয়ে শিশু ধর্ষণচেষ্টার আসামি কারাগারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
সোনারগাঁওয়ে শিশু ধর্ষণচেষ্টার আসামি কারাগারে গ্রেফতার আসামি ইদু, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ইদ্রিস আলী ওরফে ইদু নামে এক ধর্ষণ চেষ্টাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালতে হাজির করা হয়। এসময় গ্রেফতার আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত ২৯ আগস্ট বাড়ির উঠানে খেলার করার সময় একটি শিশুকে কৌশলে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন ইদু। ঘটনার পর ওই শিশুর মা দাবী হয়ে তার বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। ২২ দিন পর শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে আড়াইহাজার উপজেলার নোয়াকান্দি গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

মামলায় শিশুটির মা উল্লেখ করেছেন, উপজেলার বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামে তার বাড়ি। স্বামী চট্টগ্রামে কাপড়ের ব্যবসা করেন। তিনি আট ও আড়াই বছরের দুই কন্যা সন্তান নিয়ে বসবাস করেন। আর অভিযুক্ত প্রতিবেশী ইদুর স্ত্রী রূপঞ্জের একটি গার্মেন্টসে চাকরি করেন।

তার আড়াই বছরের কন্যাকে ঘরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে ইদু তাকে ধর্ষণের চেষ্টা করেন বলে মামলায় জানান তিনি।

সোনারগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) তাহিদ উল্লাহ বাংলানিউজকে বলেন, শিশু ধর্ষণ চেষ্টাকারীকে গ্রেফতারের পর নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আসামি।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।