ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদক-জঙ্গিবাদ নির্মূলে জনগণকে পাশে চায় পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
মাদক-জঙ্গিবাদ নির্মূলে জনগণকে পাশে চায় পুলিশ সভা, ছবি: বাংলানিউজ

সিলেট: সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ নির্মূলে জনগণের সহযোগিতা চেয়েছেন সিলেট নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

তিনি বলেন, জনগণের সহযোগিতা ছাড়া সন্ত্রাস, মাদক, ও জঙ্গিবাদ সহজে নির্মূল করা সম্ভব নয়। এজন্য পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার করার জন্য তিনি আহ্বান জানান।

শনিবার (২১ সেপ্টেম্বর) নগরের নবাব রোডে একটি কমিউনিটি সেন্টারে কমিউনিটি পুলিশের আয়োজিত সন্ত্রাস, মাদক, ও জঙ্গিবাদ বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম মিঞার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিভূতিভূষণ ব্যানার্জি, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইসমাইল হোসেন।

এতে আরও বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, মহানগর আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সিসিকের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ (লায়েক), ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রকিবুল হাসান ঝলক।

সভায় এলাকার মাদক সন্ত্রাস ও জুয়া প্রতিরোধে সবার সম্মিলিত প্রচেষ্টার আহ্বান জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।