ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১, আহত ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় সোলার লাইট স্থাপন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই এক জন নিহত ও আরও দুই জন আহত হয়েছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার আড়াইহাজার পৌরসভার বাঘানগর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম সুমন (২৫)।

তিনি উপজেলার ফতেপুর ইউনিয়নের বাগাদী কান্দাপাড়া গ্রামের মৃত সাদু মিয়ার পুত্র। এছাড়া আহত দু’জন হলেন- বাগাদী কান্দাপাড়া গ্রামের রেজাউল করিমের ছেলে ইব্রাহীম (২৬) ও নোয়াপাড়া গ্রামের সেলিম (২৫)।

নিহত ওই ব্যক্তির স্বজনরা জানান, ঘটনার সময় সুমন ও তার দুই সহকর্মী ইব্রাহীম এবং সেলিম বাঘানগর গ্রামের পাশের রাস্তায় একটি সোলার লাইট স্থাপন করছিল। এসময় উপরে থাকা বৈদ্যুতিক তারের সঙ্গে সোলার লাইটের স্পর্শ লাগলে তিনজনই গুরুতর আহত হয়।  

পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। এছাড়া বাকি দু’জনের অবস্থাও আশঙ্কাজনক। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

ঘটনা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হোসেন বাংলানিউজকে বলেন, তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিবারকে ২০ হাজার টাকা দেওয়া হয়েছে। তাছাড়াও সোলারের কোম্পানি সাইফ পাওয়ার টেকের সঙ্গেও আলোচনা করে ক্ষতিপূরণ দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।