bangla news

অবৈধ বিল বোর্ড অপসারণের নির্দেশ ডিসির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ১১:০৯:০৬ এএম
ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে পরিচ্ছন্নতা অভিযান। ছবি: বাংলানিউজ

ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে পরিচ্ছন্নতা অভিযান। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, সড়ক-মহাসড়কের পাশে অবৈধভাবে জায়গা দখল করে ইট, বালু ও খোয়া’র ব্যবসা করা যাবে না। এসময় তিনি সংশ্লিষ্ট ব্যবসায়ীদের অবিলম্বে নিজ নিজ মালামাল অপসারণের নির্দেশ দিয়েছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে ‘ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা’ গড়ার প্রত্যয়ে সাতক্ষীরা শহরের আমতলা থেকে নারকেলতলা অভিমুখে পরিচ্ছন্নতা অভিযান চালানোর সময় তিনি এ নির্দেশ দেন।  

একই সময় তিনি সাতক্ষীরা পৌরসভার সচিবকে শহরের যাবতীয় অবৈধ ব্যানার, ফেস্টুন ও বিল বোর্ড অপসারণে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এ সময় সাংবাদিকদের বলেন, ‘ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা’ গড়তে প্রত্যেককেই সচেতন হয়ে এগিয়ে আসতে হবে। নিজ নিজ বাড়ি-ঘর, দোকান-পাট, হোটেল-রেস্তোঁরা, ব্যবসা প্রতিষ্ঠান, অফিস-আদালত পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে।

অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন- সাতক্ষীরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাইদ, এনডিসি স্বজল মোল্লা, জেলা তথ্য অফিসার মোজ্জাম্মেল হক, পৌর কাউন্সিলর জোৎস্না আরা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাতক্ষীরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 11:09:06