bangla news

সিরাজগঞ্জে এক দিনে চার বাল্যবিয়ে বন্ধ, জরিমানা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ১১:০১:০০ এএম
বাল্যবিয়ে বন্ধ। ছবি: বাংলানিউজ

বাল্যবিয়ে বন্ধ। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পৃথক অভিযানে এক দিনে চারটি বাল্যবিয়ে বন্ধ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসব বিয়ের আয়োজন করায় বর ও কনের অভিভাবকদের জরিমানা করা হয়।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেল থেকে গভীর রাত পর্যন্ত সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় পৌর ভূমি সহকারী কর্মকর্তা নজরুল ইসলাম ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।   

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার বিকেলে ছোনগাছা ইউনিয়নের টুকরা ছোনগাছা গ্রামের একাদশ শ্রেণির ছাত্রী সুমাইয়া খাতুন আঁখি (১৬), সন্ধ্যায় পৌর এলাকার কোবদাসপাড়ায় একাদশ শ্রেণির ছাত্রী হাসি খাতুন (১৬), রাত ৮টায় খোকশাবাড়ী  ইউনিয়নের শৈলাবাড়ী গ্রামে অষ্টম শ্রেণির ছাত্রী আয়শা খাতুন (১৩) ও  রাত ১০টায় রতনকান্দি ইউনিয়নের পশ্চিম গজারিয়া গ্রামে নবম শ্রেণির ছাত্রী আমিনা খাতুনকে (১৪) বাল্যবিয়ের হাত থেকে রক্ষা করা হয়।

এসব বাল্যবিয়ের আয়োজন করায় অভিভাবকদের ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও কনে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না মর্মে মুচলেকা নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 11:01:00