bangla news

বরিশালে কোচিং সেন্টারের পরিচালকসহ আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ১০:৫০:৫৩ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ব‌রিশাল: বরিশাল নগরে পৃথক অভিযান চালিয়ে ফেইথ শিক্ষা পরিবার নামের একটি কোচিং সেন্টারের পরিচালকসহ পাঁচজনকে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক করা হয়েছে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতে বরিশাল মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) দু’টি দল এ অভিযান পরিচালনা করে।

ডিবির উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল নগরের ১৯ নম্বর ওয়ার্ডের হাসপাতাল রোডের খান ভিলার নিচ তলায় ফেইথ শিক্ষা পরিবারের কার্যালয়ে অভিযান চালানো হয়। এ সয়ম কোচিং সেন্টারের পরিচালক শামীম আহাম্মেদসহ তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটকরা হলেন- ফেইথ শিক্ষা পরিবার নামক কোচিং সেন্টারের পরিচালক ও পটুয়াখালীর কলাপাড়া উপজেলা সদরের টিএনও অফিস সড়কের বাসিন্দা মৃত তৈয়বুর রহমানের ছেলে মো. শামীম আহাম্মেদ (৪০), বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের বিরপাশা এলাকার মো. কাঞ্চন আলী তালুকদারের ছেলে মো. বাবুল তালুকদার (৪২) ও বরিশাল নগরের রূপাতলী রেডিও সেন্টার সংলগ্ন মৃত হায়দার আলী খানের ছেলে মো. মতিয়ার রহমান (৩২)।

এদিকে, ডিবির এসআই মো. মহিউদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের নজরুল ইসলাম সড়কের একটি বাড়িতে অভিযান চালায়। এ সময়  ১৫০ পিস ইয়াবাসহ শিউলি বেগম (২৫) নামে এক নারীকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আটক শিউলির স্বামী মো. সোহেল ফরাজী (৩০) পালিয়ে যান।

দু'টি ঘটনায় কোতোয়ালি মডেল থানায় সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এসআই দেলোয়ার।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, সে‌প্টেম্বর ২১, ২০১৯
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 10:50:53