ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভবন থেকে পড়ে উপ-সচিবের গাড়ি চালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
ভবন থেকে পড়ে উপ-সচিবের গাড়ি চালকের মৃত্যু

ঢাকা: রাজধানীর স্কাটন রোডের একটি ভবনের ৯ তলা থেকে পড়ে গিয়ে আলমগীর হোসেন (২৮) নামের এক গাড়ি চালকের মৃত্যু হয়েছে। তিনি উপ-সচিব আফসানার গাড়ি চালক।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত  অবস্থায় গাড়ি চালককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান বলেন, স্কাটন রোডের ১৭/১ বেসিক মহিউদ্দিন গার্ডেন ভবনের ৯ তলা থেকে ওই গাড়ি চালক পড়ে গিয়েছেন বলে জানতে পেরেছি। তাকে ১২টার দিকে হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। উপ-সচিব নিজেই আলমগীরকে হাসপাতালে নিয়ে আসেন। তার বিস্তারিত ঠিকানা এখনও জানা যায়নি। আত্মহত্যা করেছে নাকি পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বিষয়টি এখনো জানা যায়নি।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, তিনি ভবন থেকে পড়ে গিয়েছেন বলে জানতে পেরেছি। বিস্তারিত জানার জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।