bangla news

কোম্পানীগঞ্জে অপহৃত স্কুলছাত্রী খাগড়াছড়ি থেকে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ৪:১১:০৫ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা থেকে অপহৃত স্কুলছাত্রীকে (১৫) ২৪ ঘণ্টার মধ্যে খাগড়াছড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশ মূল অপহরণকারী মো. অন্তর (১৮) ও সিএনজিচালিত অটোরিকশার ড্রাইভার মো. তারেককে (২৫) আটক করেছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে খাগড়াছড়ি থানার সহযোগিতায় কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে নবম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করা হয়। 

এদিকে ওই ছাত্রীর মা বিবি ফাতেমা বাদী হয়ে আটক দুই অপহরণকারীসহ তিনজনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। 

ছাত্রীর মা বিবি ফাতেমা জানান, তার মেয়ে বসুরহাট পৌরসভা মাকসুদাহ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। তাকে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে স্কুলে যাওয়ার পথে মাকসুদাহ স্কুল রোড থেকে অন্তর, তারেক ও রিমনসহ ৩-৪ জন জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে কবিরহাটের দিকে নিয়ে যায়। 

সঙ্গে সঙ্গে বিষয়টি কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করেন তিনি। পরে পুলিশ শুক্রবার  বিকেলে খাগড়াছড়ি থানার সহযোগিতায় ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুল রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশে ২৪ ঘণ্টার মধ্যে অপহরণকৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরণকারীরা প্রথমে স্কুলছাত্রীকে 
সিএনজি যোগে মাইজদী নিয়ে যায়। এরপর তারা ফেনী, রামগড় হয়ে খাগড়াছড়ি নেওয়ার পর আমরা সুকৌশলে তাকে উদ্ধার করি। এসময় দু’জনকে আটকও করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 04:11:05