bangla news

না’গঞ্জ আ’লীগের কমিটিতে জি কে শামীম নামে কেউ নেই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২০ ৯:২৮:৩৬ পিএম
 গুলশানে নিজের কার্যালয় থেকে আটক হন জি কে শামীম। ছবি: বাংলানিউজ

গুলশানে নিজের কার্যালয় থেকে আটক হন জি কে শামীম। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিপুল পরিমাণ অস্ত্র-মাদক এবং বড় অংকের অর্থসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হওয়া গোলাম কিবরিয়া ওরফে জি কে শামীমের পরিচয় কিছু সংবাদমাধ্যমে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বলা হলেও ক্ষমতাসীন দলটি জানিয়েছে, জি কে শামীম নামে কেউ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নেই।

বিপুল পরিমাণ অর্থ, অস্ত্র ও মাদকসহ শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে নিজের কার্যালয় থেকে আটক হন জি কে শামীম। তিনি নিজেকে যুবলীগের সমবায় বিষয়ক সম্পাদক বলে পরিচয় দিয়ে এলেও সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, জি কে শামীম যুবলীগের কেউ না। 

বিভিন্ন সংবাদমাধ্যমে জি কে শামীমের পরিচয় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উল্লেখ করা হলেও দলটির কেন্দ্রীয় উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া তা সত্য নয় বলে জানিয়েছেন। 

জানতে চাওয়া হলে তিনি বাংলানিউজকে বলেন, ২০১৭ সালের ১০ আগস্ট নারায়ণগঞ্জ জেলা কমিটির অনুমোদন দেওয়া হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংরক্ষিত তথ্য অনুযায়ী নারায়ণগঞ্জ জেলা বা মহানগর আওয়ামী লীগের তালিকায় জি কে শামীম নামের কোনো ব্যক্তির অস্তিত্ব নেই।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এসকে/এইচএ/

** জিজ্ঞাসাবাদ করতে র‌্যাব কার্যালয়ে নেওয়া হলো শামীমকে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-20 21:28:36