ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে আগুনে ৭শ’ মণ পাট পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
কালকিনিতে আগুনে ৭শ’ মণ পাট পুড়ে ছাই গুদাম ঘরে আগুন ও পুড়ে যাওয়া পাট। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে পাটের গুদামে আগুন লেগে প্রায় ৭শ’ মণ পাট পুড়ে গেছে। যার বাজার মূল্য প্রায় ১৩ লাখ টাকা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার মিয়ারহাট বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শুক্রবার জুমার নামাজের সময় বাজারের বেশির ভাগ দোকান বন্ধ করে ব্যবসায়ীরা নামাজে এবং অনেকেই বাড়ি চলে যান।

এ সময় মিয়ার হাট বাজারে মো. মফছের খানের একটি পাটের গুদামে হঠাৎ আগুন দেখতে পায় স্থানীয় লোকজন। পরে খবর দিলে মাদারীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  

ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ী মো. মফছের খান বলেন, আগুনে আমার গুদামে রাখা প্রায় ৭শ’ মন পাট পুড়ে ও নষ্ট হয়ে গেছে। আমার বড় ধরনের ক্ষতি হয়ে গেল।  

মাদারীপুর ফায়ার সার্ভিসের সাব-অফিসার মো. সিরাজুল ইসলাম বলেন, আগুন লাগার খবর পেয়েই আমরা দ্রুত ঘটনাস্থলে চলে আসি এবং স্থানীয়দের সহযোগিতা প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুন লাগতে পারে।  

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০,২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।