ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে পিকআপভ্যান খাদে পড়ে চালক নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
লালপুরে পিকআপভ্যান খাদে পড়ে চালক নিহত 

নাটোর: নাটোরের লালপুরে উপজেলার রহিমপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ডিম ভর্তি একটি পিকআপভ্যান খাদে পড়ে চালক নিলু হোসেন (৩২) নিহত হয়েছেন। আহত হয়েছেন শাহীন আলম (২২) নামে চালকের সহকারী (হেলপার)।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরের দিকে লালপুর-বাঘা সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত নিলু রাজশাহীর সদর উপজেলার খরখরি গ্রামের বাসিন্দা এবং আহত শাহীন একই জেলার বাগমারা উপজেলার উত্তর সাথুরিয়া গ্রামের ইয়াদ আলীর ছেলে বলে জানা গেছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বাংলানিউজকে জানান, ডিম ভর্তি ওই পিকআপ ভ্যানটি রাজশাহী থেকে পাবনার ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। পথে রহিমপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নারিকেল গাছের সঙ্গে ধাক্কা লেগে পিকআপটি খাদে উল্টে পড়ে যায়। এতে চালক নিলু ও তার সহকারী শাহীন গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক নিলুকে মৃত ঘোষণা করেন এবং আহত শাহীন সেখানে চিকিৎসাধীন।  

খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।