ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
 জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র নিহত

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার তেঁতুলতলী এলাকায় ট্রাকের ধাক্কায় জয় (১১) নামে ৫ম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত জয় জয়পুরহাট পৌরসভার চক গোপাল মহল্লার গোলজার হোসেনের ছেলে ও জয়পুরহাট মহিলা ক্যাডেট কলেজ ক্যাম্পাসের প্রি-ক্যাডেট ছাত্র।

 

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রাইহান হোসেন জানান, শুক্রবার বেলা ১১টার দিকে স্কুলছাত্র জয় একটি বাইসাইকেলে করে পার্শ্ববর্তী তেঁতুলতলী গ্রামে বন্ধুর বাড়িতে যাচ্ছিল। পথে জয়পুরহাট থেকে বদলগাছীগামী একটি ট্রাক তার বাইসাইকেলটিকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে।  

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ মেহেদী হোসেন (২০) নামে এক ট্রাক চালককে আটক করেছে। মেহেদী জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর গ্রামের মিঠু মিয়ার ছেলে।  

পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ২০ সেপ্টেম্বর, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।