ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সাভার (ঢাকা): সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার, গেন্ডা ও বলিয়ারপুর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত তিন জন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বাংলানিউজকে এ তথ্য জানান। তবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

ওসি জানান, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে আমিনবাজার এলাকায় দুই ট্রাকের মধ্যে সংঘর্ষে গুরুতর আহত হন দু’জন। এ অবস্থায় তাদের উদ্ধার করে রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক এক জনকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, রাতে একই মহাসড়কের গেন্ডা এলাকায় অটোরিকশার ধাক্কায় অপর একটি রিকশার দুই যাত্রীসহ তিনজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক এক জনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ভোরে ওই মহাসড়কের বালিয়ারপুর বন্ধন সিএনজি পাম্প এলাকায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়িচাপায় এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে দু’জনের মরদেহ সাভার হাসপাতাল ও থানা এবং নিহত অপর এক জনের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রয়েছে। একই সঙ্গে নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান ওসি এএফএম সায়েদ।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।