ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধুপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
মধুপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা ...

মধুপুর(টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে প্রতিবন্ধী এক কিশোরী (১৩) ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে । স্থানীয়রা মীমাংসা দেওয়ার চেষ্টা শেষে তিনদিন পর  থানায় এ মামলা হলো।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে ধর্ষিতার বাবা বাদী হয়ে ধর্ষক বাদল (৩০) নামের জনৈককে একমাত্র আসামি করে সংশ্লিষ্ট ধারায় এ মামলা দায়ের করেন।

ধর্ষণকারী বখাটে বাদল পৌর এলাকার দামপাড়া গ্রামের আব্দুর রশিদ ওরফে কলে গেন্দার ছেলে।

গত সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের বেলচুঙ্গিতে ঘটেছে এমন ঘটনা।  

স্থানীয়রা জানান, ওইদিন বিকেলের দিকে প্রতিবন্ধী কিশোরী কে একা পেয়ে লোভ দেখিয়ে নদীর ধারের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে বাদল। এসময় প্রতিবেশী জাহাঙ্গীর ও ধর্ষিতের সম্পর্কে এক দাদা বিষয়টি দেখতে পেলে ধর্ষক বাদল দৌড়ে নদীতে নেমে সাঁতরিয়ে পাড় হয়ে যায়। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় মাতাব্বরগণ ওই ধর্ষণ ঘটনায় মীমাংসা দেয়ার উদ্যোগ নেন। এ নিয়ে নানাভাবে সময় ক্ষেপণের এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে থানায় গিয়ে ওই কিশোরীর বাবা বাদী হয়ে মামালা দায়ের করলেন।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে মামলার পর আইনী পদক্ষেপ ও আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।