ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত,আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত,আহত ২ ...

কক্সবাজার: কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়ার বড়ডেইল এলাকায় ছারপোকা ও সিএনজি অটো রিকসার মুখোমুখি সংঘর্ষে সানজিদা বেগম (৩৫) নামে এক গৃহবধু নিহত হয়েছেন। এ সময় শিশুসহ একই পরিবারের আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত সানজিদা টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়ার বাসিন্দা জাগির হোসেনের স্ত্রী। এসময় জাকির হোসেন (৪৬) ও তার এক বছরের শিশু সুহাইব গুরতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা ও নিহত সানজিদার স্বজনেরা জানান,বৃহস্পতিবার সন্ধ্যায় তারা কক্সবাজার থেকে সিএনজি অটোরিকসায় করে টেকনাফ ফিরছিলেন। এসময় মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল নামক এলাকায় পৌঁছালে তাদের বহনকারী সিএনজি অটো রিকসার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ছারপোকা গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন সানজিদা।

এসময় ঘটনাস্থলে থাকা স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানজিদা বেগমকে মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬১২ ঘন্টা, সেপ্টেম্বর ২০,২০১৯
এসবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।