ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

দুর্নীতির দায়ে ডোমারে রেল স্টেশন বুকিং সহকারী বরখাস্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
দুর্নীতির দায়ে ডোমারে রেল স্টেশন বুকিং সহকারী বরখাস্ত ...

নীলফামারী: নীলফামারীর ডোমারে অর্থ আত্মসাতের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় রেল স্টেশন বুকিং সহকারী হুমায়ুনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

রেল স্টেশন অফিসের একটি সূত্র থেকে জানা যায়, দীর্ঘদিন থেকে বুকিং সহকারী  হুমায়ুন গ্রেড-২ অফিসের টাকা তসরুপসহ নানা অনিয়ম করে আসছিল। বিষয়টি উপর মহলে জানাজানি হলে, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে পাকশী থেকে অ্যাসিটেন্ট কমার্শিয়াল অফিসার মজিবর রহমান ও সহকারী পরিদর্শক (টিআইএ) আল আমিন তদন্তে আসেন।

এসময় পাকশী থেকে অফিসার আসার খবর পেয়ে  বুকিং সহকারী  হুমায়ুন তার কর্মস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। পরিদর্শনে আসা টিআইএ আল-আমিন হুমায়ুনের বাসা থেকে তাকে নিয়ে বিকালে ডোমার ষ্টেশন অফিসে আসেন। তার উপস্থিতিতে কর্মকর্তাগণ তদন্ত করে নীলসাগর, রুপসা, বরেন্দ্র, তিতুমীর ট্রেনের টিকিট বিক্রির প্রায় ১৪ লাখ টাকার হিসাব গড়মিল পায়। ঐ রাতেই তাকে সাময়িক বরখাস্ত করে এবং তাকে  ১৪ লাখ  টাকা ফেরত দেয়ার নির্দেশনা দেন।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, হুমায়ুন এখানে যোগদানের পর থেকে তার নিজ এলাকার ৪জন টিকিট কালোবাজারীকে কাজে লাগিয়ে নানা রকম অপকর্ম চালিয়ে আসছে। তার এ অপকর্মে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছে।  

ষ্টেশনের বড়বাবু আব্দুল মতিন এ বিষয়ে বলেন, টাকার বিষয়টি আমি উর্ধতন কর্মকর্তাকে জানিয়েছি, তারা এসে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়ায়্ তাকে সাময়িক বরখাস্ত করে।  

এ বিষয়ে জানতে বুকিং সহকারী হুমায়ুন কবির এর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তা বন্ধ থাকায় তার মন্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।