ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাবির চিত্রকলা বিভাগের ফল পুনঃমূল্যায়নের দাবি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
রাবির চিত্রকলা বিভাগের ফল পুনঃমূল্যায়নের দাবি ...

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের শিক্ষার্থীরা তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষার ফল পুনঃমূল্যায়নের দাবি জানিয়েছেন। বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে বিভাগের চতুর্থ বর্ষের ১৫ জন শিক্ষার্থী উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের কাছে এই দাবি জানান।

বিভাগের কয়েকজন শিক্ষার্থী জানান, গত ২১ জানুয়ারি থেকে ২০ মার্চ পর্যন্ত তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ১৫ সেপ্টেম্বর পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

এতে ওই ১৫ জন শিক্ষার্থী ফেল অথবা ফল খারাপ করেছেন। দুইটি কোর্সে তাদের সবার এই সমস্যা হয়েছে। আবেদনে তারা সব কোর্সের ফল পুনঃমূল্যায়নের দাবি জানিয়েছেন। তারা উপাচার্য, উপ-উপাচার্য, ছাত্র-উপদেষ্টা, পরীক্ষা নিয়ন্ত্রক, অনুষদের অধিকর্তা এবং বিভাগের সভাপতির কাছে ফল পুনঃমূল্যায়নের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে বিভাগের সভাপতি সুশান্ত কুমার অধিকারী বলেন, ‘আজ বৃহস্পতিবার উপাচার্যের সঙ্গে আমাদের মিটিং হয়েছে। আগামী রবিবার একাডেমিক কমিটির সভা বসবে। সেখানে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। ’

বাংলাদেশ সময়: ০৫২৩ ঘন্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।