ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতের কবজি কাটার ঘটনায় ইউনিয়ন চেয়ারম্যানসহ গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
হাতের কবজি কাটার ঘটনায় ইউনিয়ন চেয়ারম্যানসহ গ্রেফতার ৪ ছবি:সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবলীগ কর্মী রুবেলের ২ হাতের কবজি কাটার ঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ সহ তার ৪ সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত চেয়ারম্যান উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাহিদ হাসান আফসারের ছেলে ফয়েজ উদ্দিন।

এছাড়া আটক অপর ৩ সহযোগী হলো শিবগঞ্জ উপজেলার এ্যাডভোকেট নিয়ামত আলী নিয়ামের ছেলে ও উপজেলা যুবলীগ নেতা তারিক আহম্মেদ, একই উপজেলার উজিরপুর গ্রামের নূর ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও একই এলাকার আলাউদ্দিন (৩৫)।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মুজাহিদুল ইসলাম জানান, বুধবার রাত ২ টার দিকে যুবলীগ কর্মী রুবেলের ২ হাতের কবজি কেটে নেওয়ার পর পুলিশ বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিক ভাবে পুরো এলাকা নজরদারীতে এনে চিরুনি অভিযান শুরু করে।

বেলা ২টার দিকে পুলিশ জাহাঙ্গীর ও আলাউদ্দিনকে এবং রাত ৮ টার দিকে সদর উপজেলার আমনুরা থেকে কোপানোর ঘটনার মূল হোতা চেয়ারম্যান ফয়েজ ও তারিক আহম্মেদকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, আহতের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং আসামিরা যেন পালাতে না পারে সেজন্য মামলা দায়ের হবার আগেই পুলিশ তাদের ধরতে মাঠে নেমে পড়ে।

পদ্মা নদীর একটি ঘাটের টেন্ডার জমা দেয়াকে কেন্দ্র করে গত কয়েকমাস থেকে উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ ও রানীহাটির আওয়ামীলীগ নেতা সালামের সাথে বিরোধের জেরে বুধবার রাতে সালামের চাচাত ভাই রুবেল ও তার ২ সহযোগীকে আটক করে। পরে বেড়ি বাধের নিচে মধ্যযুগীয় কায়দায় রুবেলের ২ হাতের কবজি কেটে তাকে তার ২ বন্ধুর হাতে তুলে দেয় চেয়ারম্যানের লোকজন।

বাংলাদেশ সময়: ০৩৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।