ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
বগুড়ায় এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার ছবি:বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় কাহালু উপজেলার দামাই গ্রামের একটি বাড়ি থেকে মাথা ও মুখ থেতলানো এস এম শাহরিয়ার হোসেন (৪৫) নামে নিখোঁজ হওয়া এনজিও কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডেকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন কাহালু থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কাহালু উপজেলা সদরের দামাই গ্রামের একটি বাড়িতে শাহরিয়ার হোসেনে মরদেহ দেখতে পান স্থানীয়রা।

পরে কাহালু থানা পুলিশকে খবর দিলে তারা গিয়ে মরদেহটি উদ্ধার করে।

জানা গেছে, শাহরিয়ার ঝিনাইদহ জেলার শৈলগোপাল এলাকার মনির হোসেনের ছেলে। সে বগুড়ার কাহালু উপজেলায় উদ্দীপন নামে একটি এনজিও’র কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তিনি কিস্তির টাকা আদায় করে কাহালু সদরে এনজিও অফিসে ফেরার সময় নিখোঁজ হন। এরপর তার ব্যবহৃত মোবাইল বন্ধ পাওয়া যায়। মোটরসাইকেলটির হদিস পাওয়া যায়নি। পরে এনজিওর পক্ষে থেকে কাহালু থানায় ওইদিন সন্ধ্যায় একটি জিডি করা হয়।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই এনজিও কর্মীর মরদেহ একটি বাড়িতে দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। বাড়িটিতে দুই জন ব্যাচেলর থাকতো, তারা এখন লাপাত্তা।

তিনি আরও বলেন, থানার জিডি অনুযায়ী মৃত শাহারিয়ারের কাছ থেকে ৫০ হাজার টাকা, মোবাইল ফোন ও মোটরসাইকেল ছিনিয়ে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।