ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এলডিপির যুগ্ম-মহাসচিব সেলিমকে পর্তুগালে সংবর্ধনা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এলডিপির যুগ্ম-মহাসচিব সেলিমকে পর্তুগালে সংবর্ধনা ছবি:সংগৃহীত

ঢাকা: এলডিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বৃহত্তর নোয়াখালীর সন্তান শাহাদাত হোসেন সেলিমকে নাগরিক সংবর্ধনা দিয়েছে বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগাল। স্থানীয় সময় বুধবার ১৮ সেপ্টেম্বর লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকা মার্তৃম-মনিজের রাঁধুনী রেস্টুরেন্টে আয়োজিত হয় এই সংবর্ধনা অনুষ্ঠান।

বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং নাঈম হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মিসবাহ উদ্দিন রাকিব। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে শাহাদাত হোসেন সেলিমকে ফুল দিয়ে বরণ করে নেন বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের নেতৃবৃন্দ। এছাড়াও তার সফরসঙ্গী ব্যবসায়ী নজরুল ইসলাম পিন্টু ও আশরাফ হোসেনকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

শাহাদাত হোসেন সেলিম বলেন, প্রবাসে কর্মব্যস্ততার মাঝেও সল্প সময়ের মধ্যে সময় করে এমন একটি আয়োজন করার জন্য আপনাদের ধন্যবাদ জানাই। প্রবাসীরা আমাদের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি নানা সময়ে দেশে গেলে তাদের বিমানবন্দরসহ বিভিন্ন জায়গায় হয়রানির শিকার হতে হয়। অনেক প্রবাসীর লাশ দেশে পাঠানো নিয়ে ভোগান্তি হয়। আমি সব সময় প্রবাসীদের এসব অধিকারগুলো নিয়ে কথা বলি। এই সমস্যাগুলো নিরসন হওয়া উচিৎ। পর্তুগাল প্রবাসী সকলের প্রতি শুভকামনা রইলো।

পর্তুগালে প্রথম বাংলাদেশি সিদ্দিকুর রহমান, প্রবীণ কমিউনিটি ব্যাক্তিত্ব রানা তাসলিম উদ্দিন, মো. শাহজাহান নাসির অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এতে বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের নেতৃবৃন্দ ছাড়াও কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, প্রবীণ কমিউনিটি নেতা রানা তাসলিম উদ্দিন, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান মাসুদ, মাঈন উদ্দিন মাষ্টার, মনজুরুল হোসেন জিন্নাহ, আল মাসুদ সুমন প্রমুখ।

সমাপনী বক্তব্যে সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীর সংবর্ধিত অতিথিকে শুভেচ্ছা জানিয়ে ও উপস্থিত কমিউনিটি ব্যাক্তিবর্গকে ধন্যবাদ জানান। শেষে নৈশ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

উল্লেখ্য, নিজ এলাকায় শিক্ষানুরাগী, সদালাপী মানুষ হিসেবে পরিচিত শাহাদাত হোসেন সেলিম দলমত নির্বিশেষে সবার কাছে গ্রহণযোগ্য। বর্তমানে এলডিপির যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০,২০১৯
এমএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।