bangla news

যা ছিল খালেদের টর্চার সেলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৯ ১০:০৩:৩৮ পিএম
টর্চার সেলে পাওয়া সরঞ্জামাদি। ছবি: বাংলানিউজ

টর্চার সেলে পাওয়া সরঞ্জামাদি। ছবি: বাংলানিউজ

ঢাকা: একে একে বেরিয়ে আসছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার নানা অপকর্ম। অবৈধ ক্যাসিনো ছাড়াও তার ছিল বিশেষ টর্চার সেল। কমলাপুরের একটি ভবনে খালেদের সেই টর্চার সেলে অভিযান চালিয়ে নির্যাতনের নানা ধরনের উপকরণ জব্দ করেছে র‌্যাব।

সূত্র জানায়, যুবলীগ নেতা খালেদ বিভিন্ন প্রতিষ্ঠান ও মানুষের কাছ থেকে নিয়মিত মাসোহারা আদায় করতেন। কেউ তা দিতে অস্বীকৃতি জানালে টর্চার সেলে এনে চালানো হতো অমানবিক নির্যাতন।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের এক কর্মকর্তা জানান, নির্যাতনের শিকার এমন কয়েকজন ভুক্তভোগীর তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬৪/৬৮, ইস্টার্ন কমলাপুর কমার্শিয়াল কমপ্লেক্সের ৫ম তলার ৪০২ নম্বর কক্ষে টর্চার সেলটির সন্ধান পাওয়া যায়।

তিনি জানান, খালেদের টর্চার সেল থেকে দু’টি ইলেকট্রিক শক মেশিন, পাঁচটি লাঠি, দু’টি অস্ত্রের তেলের বোতল উদ্ধার করা হয়েছে। এছাড়া, ১৯০ পিস ইয়াবা, পাঁচ ক্যান বিয়ার, ৭শ’ গ্রাম সীসা, সীসা সেবনের জন্য ব্যবহৃত দেড় কেজি কয়লা, তিনটি মোবাইল, দু’টি ল্যাপটপ ও নগদ ২৩ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
পিএম/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-19 22:03:38