ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুয়া এমবিবিএস চিকিৎসককে পুলিশে দিলেন সিভিল সার্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
ভুয়া এমবিবিএস চিকিৎসককে পুলিশে দিলেন সিভিল সার্জন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে মাসুদ ইকবাল নামে এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে অফিসে ডেকে এনে পুলিশে সোর্পদ করলেন সিভিল সার্জন। এ ঘটনায় সিভিল সার্জন কার্যালয়ের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাকে ডেকে এনে জিজ্ঞাসাবাদের পর থানা পুলিশের সোপর্দ করা হয়। আটক মাসুদ ইকবাল গাজীপুরের রাজেন্দ্রপুরের ইজ্জত আলীর ছেলে।



সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বেলকুচি উপজেলার শেরনগরে ইউনাইটেড হাসপাতালে এমবিবিএস ডাক্তার পরিচয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে চিকিৎসা দিচ্ছিলেন মাসুদ ইকবাল। সিভিল সার্জন কার্যালয়ের একটি টিম বিষয়টি অনুসন্ধানে নামে। অনুসন্ধানে সত্যতা পাওয়ায় সকালে মাসুদ ইকবালকে অফিসে ডেকে এনে জিজ্ঞাবাসাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তার তথ্যের গরমিল ও এমবিবিএস সার্টিফিকেটের ফটোকপিটি জাল বলে প্রমাণিত হয়। এছাড়াও তার নিবন্ধন নম্বর দিয়ে ওয়েব সাইটে কোনো তথ্য পাওয়া যায়নি। পরে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সিভিল সার্জন অফিসের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।