ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় জালিয়াতি চক্রের ৫ সদস্য আটক

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
বগুড়ায় জালিয়াতি চক্রের ৫ সদস্য আটক

বগুড়া: বগুড়ায় অভিযান চালিয়ে বিভিন্ন মোটরযানের কাগজপত্রসহ জালিয়াতি চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার বাঘোপাড়ার নুরুল ইসলামের ছেলে রতন প্রামাণিক (৫০), আশোকোলা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে আনোয়ার হোসেন সোহাগ (৪০), কাহালু উপজেলার দিপুইল গ্রামের আব্দুল মোত্তালেবের ছেলে দেলোয়ার হোসেন (২৪), আড়োলা গ্রামের হযরত আলীর ছেলে শফিকুল ইসলাম (৫২), ও শিবগঞ্জ উপজেলার সুদামপুর গ্রামের মৃত শমসের আলীর ছেলে আব্দুল বাসেদ (৫০)।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রেজাউল করিম আটকের বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন।

তিনি বলেন, বুধবার (১৮ সেপ্টেম্বর) দিনগত রাতে শহরের চকসুত্রাপুর, বাদুড়তলা ও শাপলা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন যানবাহনের ভুয়া কাগজপত্রসহ তাদের আটক করা হয়েছে। চক্রটি দীর্ঘদিন ধরে ভুয়া কাগজপত্রের মাধ্যমে প্রতারণা করে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছিলো। তাদের কাছ থেকে যেসব কাগজপত্র ও সিল উদ্ধার করা হয়েছে তা সবই জালিয়াতির কাজে ব্যবহৃত হচ্ছিলো।

তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।