ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাতের ডিউটি শেষে ফিরে দেখি, বউ-মেয়েদের গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
রাতের ডিউটি শেষে ফিরে দেখি, বউ-মেয়েদের গলাকাটা মরদেহ নিহত নাজনীন ও তার মেয়েসহ পুরোনো এক অনুষ্ঠানের ছবি। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মা-মেয়েসহ একই পরিবারের তিনজনকে গলা কেটে হত্যার ঘটনায় হতভম্ব হয়ে গেছেন নিহত শিশুদের বাবা ও নাজনীনের স্বামী সুমন মিয়া। সুমন মিয়া বলেন, প্রতিদিনের মতোই আমি কাজে গিয়েছিলাম। আমি একটি পেট্রোল পাম্পে ডিউটি করি। কাজ শেষ হলে সকাল ১০টায় বাড়ি ফিরে দেখি ঘরের দরজা খোলা। ভেতরে প্রবেশ করতেই দেখি, বউ আর দুই মেয়ের গলাকাটা রক্তাক্ত মরদেহ। এ ঘটনায় আমার এক আত্মীয়ের মেয়ে সুমাইয়াও রক্তাক্ত অবস্থায় ঘরে পড়েছিল।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিআই খোলা এলাকার ৬তলা একটি ভবন থেকে মা ও দুই মেয়ের রক্তাক্ত মরদেহ উদ্ধারের পর স্বামী সুমন মিয়া এভাবেই ঘটনা জানাচ্ছিলেন।

নিহতরা হলো- ওই বাড়ির ভাড়াটিয়া সুমন মিয়ার স্ত্রী নাজনীন বেগম (২৫), তার মেয়ে নুসরাত (৫) ও সুনাইনা ওরফে খাদিজা (১)।

আর আহত সুমাইয়া (১২) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত নাজনীনের স্বামী সুমন জানান, তিনি এ দৃশ্য দেখে কিছুক্ষণ নিথর হয়ে পড়ে ছিলেন। কী করবেন দিশেহারা হয়ে অন্য ভাড়াটিয়া ও আত্মীয় স্বজনকেসহ পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সুমন বলেন, আমি জানিনা কে বা কারা আমার পরিবারকে হত্যা করলো। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই, হত্যাকারী যেই হোক সে কীভাবে সপরিবারে সবাইকে হত্যা করতে পারলো।

এর আগে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের সিআই খোলা এলাকার ৬তলা একটি ভবনে একই পরিবারের মা-মেয়েসহ তিনজনকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা।

আরও পড়ুন>> নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলা কেটে হত্যা
হত্যাকারীকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ: এসপি হারুন

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।