ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতা খালেদের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনের জেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
যুবলীগ নেতা খালেদের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনের জেল ক্যাসিনো থেকে আটকরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার নিয়ন্ত্রিত ক্যাসিনো থেকে আটক ১৪২ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ফকিরাপুলের ইয়ং মেন্স ক্লাব থেকে আটকের পর তাদের বিভিন্ন মেয়াদে এ কারাদণ্ড দেওয়া হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বাংলানিউজকে জানান, অবৈধভাবে ক্যাসিনো পরিচালনা করার অভিযোগে ফকিরাপুলের ইয়ং মেন্স ক্লাবে অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক করা হয়।

তাদের মধ্যে ক্লাবের ছয় জন কর্মকর্তা-কর্মচারীসহ ৩১ জনকে এক বছর করে এবং বাকিদের ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

তিনি বলেন, অভিযানের সময় ওই ক্লাব থেকে বিপুল পরিমাণ ইয়াবা, মদের বোতল ও বিয়ার উদ্ধার করা হয়েছে। আটকরা জুয়া খেলার পাশাপাশি সেখানে মদ্যপানও করছিল। যদিও ওই ক্লাবে মদ বিক্রির লাইসেন্স ছিল না, যাদের আটক করা হয়েছে তাদেরও মদ্যপানের লাইসেন্স ছিল না।

এছাড়া, ক্লাবটি থেকে জুয়া খেলার ২৪ লাখ টাকাও জব্দ করা হয় বলে জানান তিনি।

সারওয়ার আলম আরও বলেন, আমাদের কাছে অভিযোগ আছে, এ ক্লাবে গত আট মাস ধরে অবৈধ আসর চলছিল। অভিযানের সময় আমরা দেখি- ক্লাবের নিচতলায় যন্ত্রের মাধ্যমে জুয়া খেলা চলছে।

বুধবার বিকেল থেকে যুবলীগ নেতা খালেদের নিয়ন্ত্রিত ফকিরাপুলের ইয়ং মেন্স ক্লাবে অভিযান শুরু করে র‌্যাব। একই সময় গুলশান-২ এর ৫৯ নম্বর সড়কে খালেদের বাসায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। পরে রাতে অস্ত্র, মাদক ও নগদ অর্থসহ তাকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
পিএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।