bangla news

যুবলীগ নেতার ক্যাসিনোতে র‌্যাবের অভিযান, আটক ১৪২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৮ ৬:৪৩:০২ পিএম
ক্যাসিনো থেকে ১৪২জনকে আটক করা হয়েছে, জব্দ করা হয়েছে বিপুল অর্থসহ মদ। ছবি: বাংলানিউজ

ক্যাসিনো থেকে ১৪২জনকে আটক করা হয়েছে, জব্দ করা হয়েছে বিপুল অর্থসহ মদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকায় যুবলীগ নেতা খালেদ মাহমুদের ইয়াং মেন্‌স ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ অর্থসহ ১৪২ জনকে আটক করা হয়েছে। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে অভিযান শুরু করে র‌্যাব-৩ এর একটি দল। এতে নেতৃত্বে দিচ্ছেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম ও র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আক্তারুজ্জামান। 

সারওয়ার আলম বলেন, বিকেল ৫টা থেকে ইয়াং ম্যান্স ক্লাব নামের এই ক্যাসিনোতে অভিযান শুরু হয়। এ পর্যন্ত সেখান থেকে ১৪২জনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে বিপুল পরিমাণ অর্থ। তবে অবৈধভাবে চালানো ওই ক্যাসিনোতে এখনও অভিযান চলছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

জানা গেছে, ওই ক্লাবের মালিক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। রাজধানীর গুলশান-২ নম্বরের ৫৯ নম্বর সড়কে তার বাসা ঘিরে রেখেছে র‌্যাব। 

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, অভিযান চলছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে। 

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯/আপডেট: ১৮৫৬ ঘণ্টা
পিএম/এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-18 18:43:02