ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

অনিয়ম-দুর্নীতিতে জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
অনিয়ম-দুর্নীতিতে জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

ঢাকা: সরকারের ভেতরে বাইরে, এমনকি যত বড় রাজনীতিবিদই হউক না কেন, অনিয়ম-দুর্নীতির সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী এরইমধ্যে জানিয়েছেন যেভাবে জঙ্গি দমন করা হয়েছে, দুর্নীতি দমনের জন্যও সেভাবে কাজ করা হচ্ছে। অনিয়মের সঙ্গে জড়িত রাজনীতিবিদ, জনপ্রতিনিধি কাউকে ছাড় দেওয়া হচ্ছে না।

বুধবার (১৮ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা সংক্রান্ত সভা শেষে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শৃঙ্খলা ভঙ্গকারী যারা দলের ভেতরে আছেন, তাদের শাস্তির বিষয়টি চলমান প্রক্রিয়া, দলের বাইরে যেই আইন ভাঙবে তার বিরুদ্ধেও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, কোনো অনিয়ম করলে আইন-শৃঙ্খলা বাহিনীর কেউও ছাড় পাবে না। এরইমধ্যে আপনারা দেখেছেন একজন ডিআইজিকে গ্রেফতার করা হয়েছে। প্রধানমন্ত্রী নির্দেশ যে আইন ভাঙবে তাকেই আইনের মুখোমুখি করা হবে। আমরা কাউকে কোনো ছাড় দেবো না।

জাবি ভিসির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে কি-না জানতে চাইলে তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে এ বিষয়ে তথ্য আছে। তিনি দুর্নীতির বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেন। কাউকে ছাড় দেন না।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
জিসিজি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।