ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রেণীকক্ষে সিলিং ফ্যানের পাখা খুলে পড়ে ২ শিক্ষার্থী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
শ্রেণীকক্ষে সিলিং ফ্যানের পাখা খুলে পড়ে ২ শিক্ষার্থী আহত

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে একটি বিদ্যালয়ের শ্রেণীকক্ষে সিলিং ফ্যানের পাখা খুলে পড়ে ২ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের ৪৫ নম্বর দক্ষিণ হোগলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলো- ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী তাসনিয়া আফরোজা জুঁই (১১) ও একই শ্রেণীর সুবর্ণা আক্তার (১১)।

আহত তাসনিয়া আফরোজ স্থানীয় হোগলাবুনিয়া গ্রামের শফিকুল ইসলামের মেয়ে ও সুবর্ণা আক্তার একই এলাকার হাবিবুর রহমানের মেয়ে। গুরুতর আহত ওই ২ ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



আহত ছাত্রী তাসনিয়া আক্তার জানায়, তারা প্রায় ২৫ শিক্ষার্থী সকালে বিদ্যালয়ের জসিম উদ্দিন কক্ষে বসে পঞ্চম শ্রেণীর সমাপণী পরীক্ষার প্রস্তুতির জন্য কোচিং করছিলো। হঠাৎ শ্রেণী কক্ষের একটি চলন্ত বৈদ্যুতিক ফ্যানের পাখা ভেঙে তার মাথার উপর পড়ে। এতে সে গুরুতর আহত হয়। এ সময় তার পাশে থাকা সুবর্ণা আক্তারও গুরুতর আহত হয়।  

সে সময় ওই শ্রেণীতে পাঠদানে থাকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিমাংশু মজুমদার বাংলানিউজকে জানান, তিনি পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের গণিতের কোচিং ক্লাস নিচ্ছিলেন। এ সময় ওই কক্ষের একটি বৈদ্যুতিক পাখার রড ভেঙে ২ শিক্ষার্থী আহত হয়।  

এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা শিকদার মো. আতিকুর রহমান জুয়েল বাংলানিউজকে জানান, আহত শিক্ষার্থীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর শুনে দায়িত্বে থাকা সহকারী শিক্ষা কর্মকর্তাকে বশির উদ্দিনকে সেখানে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯ 
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।