ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুবিতে শিক্ষাক্রম উন্নয়ন শীর্ষক কর্মশালা

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
কুবিতে শিক্ষাক্রম উন্নয়ন শীর্ষক কর্মশালা শিক্ষাক্রম উন্নয়ন শীর্ষক কর্মশালা। ছবি: বাংলানিউজ

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাতটি বিভাগের শিক্ষকদের নিয়ে ‘ফলাফল ভিত্তিক শিক্ষাক্রম উন্নয়ন’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে বুধবার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাস রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের এবং বিশেষজ্ঞ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অাইকিউএসি'র পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল আলম ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস'র ওইএফসিডি বিভাগের সহকারী অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ।

বিশ্ববিদ্যালয়ের ৭টি বিভাগের শিক্ষকদের নিয়ে আয়োজিত এ কর্মশালায় অর্থনীতি, লোক প্রশাসন, গণিত, নৃবিজ্ঞান, পদার্থবিজ্ঞান, পরিসংখ্যান ও রসায়ন বিভাগের অধ্যাপক, সহযোগী ও সহকারী অধ্যাপকগণ অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।