ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালায় নববধূকে পিটিয়ে-শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
তালায় নববধূকে পিটিয়ে-শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

সাতক্ষীরা: সাতক্ষীরায় তালা উপজেলায় সুমা হালদার (১৮) নামে এক নববধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ওই গৃহবধূর স্বামী, শাশুড়ি ও ভাসুর।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার ধানদিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মালোপাড়ায় এ ঘটনা ঘটে। সুমা হালদার কৃষ্ণনগর গ্রামের সুব্রত বিশ্বাসের স্ত্রী।

সুমা হালদারের বাবা পুলিন হালদারের জানান, মাত্র এক মাস ১৮ দিন আগে তালা উপজেলার কৃষ্ণনগর গ্রামের আনন্দ বিশ্বাসের ছেলে সুব্রত বিশ্বাসের সঙ্গে সুমার বিয়ে হয়। বিয়ের সময় বাবার দেওয়া পাঁচ ভরি সোনার গহনা নিয়ে নেওয়ার জন্য নিয়মিত চাপ দিতো তার স্বামী সুব্রত, শশুড়ি করুণা বিশ্বাস ও ভাসুর বাসুদেব বিশ্বাস।  

সুমার বাবার অভিযোগ, সুমা তার নিজের ব্যবহারের গহনা দিতে রাজি না হওয়ায় স্বামী, ভাসুর ও শাশুড়ি তাকে মঙ্গলবার রাতে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আঁড়ার সঙ্গে গলায় গামছা দিয়ে ঝুলিয়ে রাখে। পরে সুমা আত্মহত্যা করেছে বলে তারা এলাকায় প্রচার করে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিজাউল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।