ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ‌‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
গাজীপুরে ‌‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাসুদ পারভেজ (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।

মাসুদ পারভেজ উপজেলার বরমী এলাকার মৃত আজিজুল হকের ছেলে।  

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার সাতখামাইর দৌলতপুর এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান বাংলানিউজকে জানান, সাতখামাইর দৌলতপুর এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে র‌্যাবের টহল দল সেখানে অভিযানে যায়। এসময় ডাকাত দলের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে একপর্যায়ে মাসুদ পারভেজ গুলিবিদ্ধ হন এবং ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে মাসুদ পারভেজকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৬টি ওয়ান শুটারগান, একটি শর্টগান, দুই রাউন্ড গুলি ও ১৩টি কার্তুজ উদ্ধার করে। নিহত মাসুদ পারভেজের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯ 
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।