ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
bangla news

সুস্থ থাকতে হলে খেলাধুলার বিকল্প নেই: এমপি দীপংকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৮ ৬:৩৩:৫২ এএম
অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

রাঙামাটি: রাঙামাটি আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা দীপংকর তালুকদার বলেছেন, খেলাধুলা যেমন শরীরকে সুস্থ রাখে, তেমনি বিনোদনও দেয়। তাই জীবনে সুস্থ থাকতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি চিংহ্লামং মারী স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা অনুর্দ্ধ ১৭ বালক-বালিকা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, বর্তমানে আমাদের সমাজে কিশোর ও তরুণ সমাজের একাংশ মাদকাসক্ত হয়ে পড়ছে। দেশ গড়ার ভবিষ্যৎ কারিগরদের নেশা থেকে দূরে রাখতে হলে খেলাধুলার পরিচর্চা বাড়াতে হবে। বর্তমান সরকার খেলাধুলার মানোন্নয়নে যথেষ্ট আন্তরিক বলে পাহাড়ের এ সংসদ সদস্য যোগ করেন তিনি।

এর আগে আগত অতিথিরা বেলুন ও বিভিন্ন ধরনের ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ সূচনা করেন এবং টুর্নামেন্টে অংশ নেওয়া খেলোয়ারদের সঙ্গে করমর্দন করেন।

রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) একেএম মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা পরিষদের সদস্য মনোয়ারা জাহান, রাঙামাটি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজমসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ০৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-18 06:33:52