ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৬ মাদকবিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
রাজধানীতে ৬ মাদকবিক্রেতা আটক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও ডেমরা এলাকা থেকে ইয়াবাসহ ছয় মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১০) সদস্যরা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১০ থেকে পাটানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক ছয়জন হলো- রুবি (২৫), আসলাম(৩২), হৃদয় হাসান শুক্কুর (২৩), রাসেল (২৯), বিপ্লব হোসেন(৩১), ও ফয়সাল হোসেন সুমন(৩৩)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দুপুর ১২ টায় র‌্যা‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালায়। অভিযানে সাতশ’ ৫০ পিস ইয়াবসহ দুই মাদকবিক্রেতা রুবি (২৫) ও আসলামকে (৩২) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।  

অন্যদিকে এদিন দুপুর এক টায় রাজধানীর ডেমরা এলাকায় র‌্যাব-১০ এর আরেকটি দল অভিযান চালায়। অভিযানে  এক’শ ৯২পিস ইয়াবাসহ দুই জন মাদকবিক্রেতা হৃদয় হাসান শুক্কুর (২৩) ও রাসেলকে (২৯) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকেও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এর আগে সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় র‌্যা‌্যাব-১০ এর একটি দল রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর কবরস্থান এলাকায় অভিযান চালায়। সেখান থেকে এক শত ৪৪ পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতা বিপ্লব হোসেন(৩১) ও ফয়সাল হোসেন সুমনকে (৩৩) আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ক্যাভার্ড ভ্যান ও দুইটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এমএমআই/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।